চাঁপাইনবাবগঞ্জে প্রথম করোনা রোগীর চাহিদামত খাবার দিলেন মধুমতি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে প্রথমবারের মত নারায়ণগঞ্জ ফেরত একজন করোনা রোগী সনাক্ত করা হয়। তিনি পৌর এলাকার বাসিন্দা ও নারায়ণগঞ্জ জজকোর্টের এমএলএসএস।
গত ১৫ এপ্রিল তিনি একটি ট্রাকযোগে নারায়ণগঞ্জ হতে নিজ বাড়ি আসলে স্থানীয় প্রশাসন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠান। এরপর ২০ এপ্রিল তার করোনা পজেটিভ আসে। খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জের তরুন উদ্যোক্তা ও মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা
পরিচালক মাসুদ রানা মুঠোফোনে যোগাযোগ করেন ওই করোনা রোগীর সঙ্গে। এ সময় তিনি স্বাস্থ্যের খোঁজ খবর নেন ও পরিবারের সমস্ত খাবারের দায়িত্ব নিতে নিতে চান। এ সময় রোগী তার চাহিদামত খাবারের তালিকা দেন।
তার চাহিদা অনুযায়ী আজ মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে চরমোহনপুর গ্রামের বাড়ির সামনে গিয়ে ডালি ভর্তি খাবার দিয়ে আসেন। এ সময় মাসুদ রানা মুঠোফোনে রোগীর সঙ্গে কথা বলে সাহস যোগান ও চাহিদামত আরও প্রয়োজনীয় খাবার সামগ্রী দেয়ার আশ্বাস দেন। খাবারের ডালিতে দেয়া হয়, আপেল, কিসমিস, মাল্টা, কমলা, খেঁজুর, হাঁসের ডিম, বিস্কুট ও হ্যান্ড স্যানিটারিজ সামগ্রী। এর আগেও করোনায় চাঁপাইনবাবগঞ্জের পাঁচ উপজেলায় পাঁচ লাখ টাকা বিতরণ করেন মাসুদ রানা।