চাঁপাইনবাবগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান ও বিক্ষোভ কর্মসূচী পালন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা প্রদানসহ পেনশন চালুর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় দ্বিতীয় দিনের মতো অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করছে চাঁপাইনবাবগঞ্জ সদর, শিবগঞ্জ, রহনপুর পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে ক্লাব সুপার মার্কেটের পার্কিং এ পৌর সভার সব ধরণের সেবা বন্ধ রেখে সকল কর্মকর্তা কর্মচারীরা অবস্থান কর্মসূচি পালন করে। বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন সকল ইউনিট একত্রিত হয়ে পৌরসভা চত্বর থেকে বের হয়ে শেষ দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ কার্যক্রম চলে।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সচিব মামুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, সহকারী প্রকোশলী রোকনুজ্জমান, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ইউনিটের সভাপতি ইমরান হোসেইন, চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের সভাপতি মো. এনামুল হকসহ অন্যান্য পৌর সভার ইউনিটের সভাপতিবৃন্দ।

এ সময় বক্তারা দাবী মানা না হলে আগামীতে কঠোর আন্দোলন এবং দীর্ঘদিনের জন্য পৌরসভার সকল সেবা বন্ধ রেখে অবস্থান কর্মসূচি পালনের হুশিয়ারী দেন।

স/জি