চাঁপাইনবাবগঞ্জে ককটেল হামলায় আহত গোলাপ মারা গেছে

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের চালানো ককটেল হামলায় আহত গোলাপ (২২) মারা গেছে। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে হাসপাতালে মারা যান।

তিনি শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের বহরম মোড় এলাকার মোঃ ফড়িং এর ছেলে।

৭ম শ্রেনীর এক ছাত্রীকে ইভটিজিং করার ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে বহরম এলাকার প্রাথমিক বিদ্যালয়ের পাশে ককটেল হামলার ঘটনা ঘটে। ককটেল হামলায় গুরুত্বর আহত গোলাপকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ককটেল হামলায় পোলাপের কোমরে ককটেলটি বিস্ফোরন হয়ে গুরুত্বর আহত হয়। ৭ম শ্রেনীর ঐ ছাত্রীর পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকলেও কামাল ও ফকির দুই গ্রুপ জড়িয়ে পড়ে এবং ককটেল হামলায় রগালাপ প্রথমে গুরুত্বর আহত ও পরে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত কন্সটেবল রায়হান জানান, চিকিৎসাধীন অবস্থায় মারা যায় গোলাপ। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান আহত গোলাপ চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে মারা যায়। বহরম এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো জানান,অভিযোগ পাওয়া গেলে মামলা হবে এবং জড়িতদের আটক করা হবে।

স/অ