চাঁপাইনবাবগঞ্জে একটি মামলায় হলি-আর্টিজন হামলার পরিকল্পনাকারী সোহলের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলের একটি বিস্ফোরক মামলায় গ্রেফতারকৃত হলি-আর্টিজন মামলার পরিকল্পনাকারী ও নব্য জেএমবি’র উত্তরাঞ্চলীয় কমান্ডার সোহেল মাহ্ফুজ ওরফে হাতকাটা মাহ্ফুজের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের আমলী আদালত ‘গ’ অঞ্চলে তার উপস্থিতিতে শুনানীকালে বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. শরিফুল ইসলাম ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও নাচোল থানার ওসি (তদন্ত) মোঃ মাহাতাব উদ্দিন জানান, জঙ্গি বিরোধী অভিযানের অংশ হিসেবে নাচোল ও শিবগঞ্জে পুলিশ অভিযান চালিয়ে ১২৫ এমএল এর ৪২০ টি টিউবে থাকা সাড়ে ৫২ কেজি ভারতীয় এক্সক্লুসিভ পাওয়ার জেল, সাড়ে ৪ কেজি গান পাউডার ও ২২টি জিহাদী বইসহ ৭ জঙ্গিকে গ্রেফতার করে।

এঘটনায় গত ১২ মে নাচোল থানায় সন্ত্রাস বিরোধী আইনে দায়েরকৃত মামলায় সোহেল মাহ্ফুজ ওরফে হাতকাটা মাহ্ফুজকেও গ্রেফতার দেখানো হয়।

উল্লেখ্য, গত ৮ জুলাই কাউন্টার টেরিরিজম ইউনিট ও জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের পুসকুনি এলাকায় অভিযান চালিয়ে সোহেল মাহ্ফুজ ওরফে হাতকাটা মাহ্ফুজকে গ্রেফতার করে।

স/অ