চাঁদাবাজী মামলায় মাদকসহ যুবলীগ কর্মী ও ইউপি চেয়াম্যানের ছেলে গ্রেফতার

নাটোর প্রতিনিধি:
নাটোরের নলডাঙ্গায় চাঁদাবাজি মামলায় মাদক সহ যুবলীগ কর্মী ও ইউপি চেয়ারম্যানের ছেলে সোহাগ দেওয়ান (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার মাধনগর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সোহাগ দেওয়ান নলডাঙ্গা উপজেলার ২নং মাধনগর ইউপি চেয়ারম্যান ও মাধনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ আলী দেওয়ানের ছেলে। নিরাপত্তার জন্য সোহাগ দেওয়ানকে গ্রেফতারের পর নাটোর সদর থানা হেফাজতে রাখা হয়েছে।

নলডাঙ্গা থানার উপ-পরিদর্শক আমিরুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজী মামলার আসামী স্থানীয় সন্ত্রাসী যুবলীগ কর্মি সোহাগ দেওয়ান মাধনগর বাজারে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজী করছে। এমন সংবাদ পেয়ে পুলিশ ওই বাজারে অভিযান চালায়। অভিযানকালে বাজারের একটি দোকানের ভিতর থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে বেশ কয়েক পুড়িয়া হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সোহাগ দেওয়ানের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় একটি চাঁদাবাজী মামলার ওয়ারেন্ট সহ একাধিক অভিযোগ রয়েছে। সে বিভিন্ন সময়ে তার বাবার নাম ও যুবলীগের নাম ব্যবহার করে এলাকাবাসীর কাছ থেকে চাঁদাবাজী করে আসছিল। পরে তাকে আদালতে প্রেরণ করা হবে।

 

স/আ