শনিবার , ২৮ মে ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চলে গেলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাড. নিজামুল হক

Paris
মে ২৮, ২০২২ ৯:৩৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কুমিল্লার সিনিয়র আইনজীবী, মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট নিজামুল হক ইন্তেকাল করেছেন।

শুক্রবার বিকালে নিজ গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়শালঘর গ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন হয়। এর আগে সকাল ১০টায় কুমিল্লা আদালত প্রাঙ্গণে প্রথম জানাজা এবং বাদ জুমা দেবিদ্বার বড়শালঘর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়।

তিনি বৃহস্পতিবার রাতে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ৩ কন্যা, নাতি নাতনিসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

প্রবীণ এই আইনজীবর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, আওয়ামী লীগ কুমিল্লা উত্তর জেলা সহ-সভাপতি এবিএম গোলাম মোস্তফা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ ব্যক্তিবর্গ।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - রাজনীতি