চলতি বছরেই শিবগঞ্জে শতভাগ বিদ্যুতায়ন করা হবে-এমপি রাব্বানী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপি মোহা. গোলাম রাব্বানী বলেছেন, চলতি বছরের মধ্যেই শিবগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুৎতায়ন করা হবে। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। বৃহস্পতিবার দুপুরে শাহাবাজপুর সোনামসজিদ ডিগ্রি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বিজয় দিবসের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

তিনি বলেন, বিদ্যুতের জন্যই এখানকার ১৮ জন কৃষককে জীবন দিতে হয়েছে। তিনি ২০০৬ সালের আন্দোলনের কথা স্বরণ করে বলেন, বিদ্যুৎ নিয়ে সফল আন্দোলন করার জন্যই আজকে আমি সংসদ সদস্য হয়েছি। ফলে শিবগঞ্জের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া আমার নৈতিক দায়িত্ব। সে দায়িত্ব পূরণ করতে আমি নিরলস কাজ করে যাচ্ছি। সবাইকে ধৈর্য ধারণ করে দেশের উন্নয়নে সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান। এছাড়া কোন কারণ ছাড়াই জনগণকে হয়রানী না করতে স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।

 

তিনি কলেজে ৩ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে একটি একাডেমিক ভবন নির্মাণ, ৫ লাখ টাকার বাউন্ডারি ওয়াল, প্রধান ফটক নির্মাণের জন্য ২ লাখ টাকা এবং কলেজ মাঠে মাটি ভরাটের জন্য আরও ২ লাখ টাকার অনুদান ঘোষণা করেন।

 

কানসাট ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি বেনাউল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শাহাবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক তোজাম্মেল হক, অধ্যক্ষ একরামুল হক, উপাধ্যক্ষ আবদুল হামিদ, সাবেক চেয়ারম্যান এমরান আলি, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবদুল হামিদসহ অন্যরা।  পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স/আর