চলচ্চিত্রে নতুন মুখ মায়মুনা মম

সিল্কসিটি নিউজ ডেস্ক:

মুক্তি পেয়েছে মায়মুনা মম অভিনীত চলচ্চিত্র ‘কাগজ’। এই অভিনেত্রীর আরও দুটি চলচ্চিত্র রয়েছে মুক্তির অপেক্ষায়। সম্প্রতি ছবিটি মুক্তির জন্য ছাড়পত্র পেয়েছে সেন্সর বোর্ড থেকে। আর কাগজ চলচ্চিত্রটি দেশের ৭ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে শুক্রবার। টিভি নাটক ও টেলিফেল্মে জনপ্রিয়তা পাওয়ার পর মায়মুনা মম এখন ঝুঁকছেন চলচ্চিত্রের দিকে। ভিন্ন ধারার গল্পেই বেশি আগ্রহী এই অভিনেত্রী। গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন ঘরানার চলচ্চিত্র কাগজ।

মায়মুনা মম বলেন, ‘যাপিত জীবনের আড়ালে লুকায়িত অন্য এক জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। এখানে আমার চরিত্রটা খুব পছন্দের। কারণ চরিত্রটির বহুমাত্রিকতা। অনেকগুলো দিক এক চরিত্রে দেখতে পাবে দর্শক। এটি গতানুগতিক আর ১০টা চরিত্রের মতো মতো নয়।

অভিনেত্রী বলেন, ‘খুবই আলাদা অন্যরকম গল্প হলেও দর্শকরা ঠিকই রিলেট করতে পারবে গল্পের সাথে। আর যেই থ্রিলার ঘরনার কাজ আমরা তুলে ধরতে চেয়েছি তা দর্শকরা ভালোভাবেই গ্রহণ করবে আশা করি। এর বেশি আর কিছু বলতে চাচ্ছি না। বাকিটা দর্শকরা হলে গিয়ে দেখবে আশা করছি। ’

আলী জুলফিকার জাহেদী নির্মিত চলচ্চিত্রটিতে দুটি প্রধান চরিত্রে কাজ করেছেন ইমন-আইরিন। এ ছাড়াও এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ইমি, এলিনা শাম্মী প্রমুখ।

সূত্র: কালের কণ্ঠ