চটেছেন শাকিব খান

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান আমেরিকা যাচ্ছেন। অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরি (ইমপ্লয়মেন্ট বেজ) ভিসার আবেদন করে, সবুজ সংকেতও নাকি পেয়েছেন তিনি। গতকাল এমন সংবাদে মুখরিত শোবিজ অঙ্গন। আর এ খবরে বেশ চটেছেন শাকিব খান।

তবে সময় সংবাদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন শাকিবের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল। তিনি বলেন, শাকিবের এমন খবরটি ভিত্তিহীন। শাকিবের দেশ ছাড়ার কোনও ইচ্ছাই নাই। বিষয়টি পুরোটাই ভিত্তিহীন।

শাকিব খান জানিয়েছেন, আসলে সংবাদটি আমি দেখেছি। কিছু অনলাইন সংবাদমাধ্যমের খবর দেখে আমি অবাক হয়েছি। আমাকে নিয়ে এই ধরনের সংবাদ প্রকাশ করার কোনো মানেই হয় না। মাঝে মাঝে মনে হয়, আমার বিষয়ে তারাই বেশি জানে।’

তিনি আরও বলেন, ‘আমেরিকায় স্থায়ী হওয়ার খবরটি ভিত্তিহীন। এটি গুজব ছাড়া কিছুই না। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করব এমন খবরে আপনারা কান দিবেন না।’

এদিকে, সম্প্রতি শাকিব খান গানের শুটিংয়ের মধ্য দিয়ে ‘বীর’ ছবির শুটিং শেষ করেছেন। সিনেমাটি নির্মাণ করছেন কাজী হায়াৎ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলি।

প্রসঙ্গত, রোববার (১২ জানুয়ারি) থেকে শাকিব খানের আমেরিকায় স্থায়ী হওয়ার খবর রটে। কটি দক্ষ অ্যাজেন্সির মাধ্যমে তিনি ইবি ভিসার জন্য আবেদন করেছেন।  তার কাহজপত্র দেখাশুনা করছেন নেপালি একজন। গেল ডিসেম্বরে শাকিব সবুজ সংকেত পেয়েছেন। শিগগিরই তার মক্কেলের হাতে আমেরিকার গ্রিন কার্ড পৌঁছে দিতে পারবেন।