গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ-সমাবেশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। আজ শনিবার বিকালে এই কর্মসূচি পালন করেন দলটির রাজশাহী জেলা ও মহানগর কমিটির নেতাকর্মীরা।

বিকালে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর কুমারপাড়া, সাহেব বাজার ও মনিচত্বর ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, নগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য এন্তাজুল হক বাবু, সদস্য নাজমুল করীম অপু, মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, রাজপাড়া থানা কমিটির সদস্য মাজহারুল হক, নগর ছাত্রমৈত্রীর সভাপতি এএইচএম জুয়েল খান প্রমুখ।
বক্তারা বলেন, বিশ্ববাজারে তেল ও গ্যাসের দাম কমানো হচ্ছে। প্রতিবেশি রাষ্ট্র ভারতেও কয়েকদিন আগে গ্যাসের দাম কমানো হয়েছে। কিন্তু দাম বাড়ানো হয়েছে বাংলাদেশে। গ্যাস, জ্বালানি প্রতিটি ক্ষেত্রেই গ্যাসের শিল্প ব্যবহার করা হয়। গ্যাসের দাম বৃদ্ধি পেলে প্রতিটি খাতেই এর বিরূপ প্রভাব পড়বে। পণ্যের দাম বাড়বে। সাধারণ মানুষ দুর্ভোগে পড়বে।
তাই বক্তারা গ্যাসের দাম বৃদ্ধি না করার আহ্বান জানান।

নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু সমাবেশ পরিচালনা করেন।

স/শা