গোমস্তাপুরে এক রাতে ১১ টি দোকানে দূর্ধর্ষ ডাকাতি 

গোমস্তাপুর  প্রতনিধি:

চাঁপাইনবাবগঞ্জরে গোমস্তাপুরে এক রাতে ১১ টি দোকানে দূর্ধর্ষ  ডাকাতির  ঘটনা ঘটছে । গত  শনিবার  (২৭ আগস্ট ) দিবাগত রাত  আনুমানকি ২ টার দিকে  আড্ডা সরাইগাছী আঞ্চলিক  মহা সড়করে দেপুরা মোড়ে এ ঘটনা  ঘটেছে ।

স্থানীয় ও পুলশি সূত্রে জানা যায় , শনিবার  রাত আনুমানকি ২ টার দিকে  উপজলোর র্পাবতীপুর ইউনিয়নের  দেপুরা মোড়ে নাইটর্গাডদের  বেঁধে রেখে  ১১টি দোকানের  তালা ভেঙ্গে  মালামাল লুট করে নিয়ে  যায় । ঘটনার পরপরই গোমস্তাপুর থানা পুলিশের  একটি দল ঘটনাস্থলে এসে পৌঁছে ।

ভুক্তভোগী দোকান মালিকদের কাছে থেকে জানা যায়,  মনির  র্গামেন্টস  থেকে  নগদ সাড়ে ৭ হাজার টাকা ও লক্ষাধকি টাকার মালামাল, মানিকের  দোকান থেকে   লক্ষাধিক  টাকার মালামাল, জাকারিয়ার  কীটনাশকের  দোকান থেকে  লক্ষাধকি টাকার মালামাল, সাইফুলের মুদি দোকান  থেকে  ১৩ বস্তা চাউল , মামুনের  চাউলের  দোকান থেকে  নগদ ৫ থেকে ৭ হাজর টাকাসহ হামিদ ,সুজন, সাদিকুল , তোসাদ্দেক , আ. রাজ্জাক, শাহজাহান ও রুবেলের  দোকানে ডাকাতির  ঘটনা ঘটছে ।

কীটনাশক মালকি জাকারিয়া জানান, তার দোকানে  দামী দামী কীটনাশক মালামাল ছিলো । শনিবার  রাতে কে বা কারা তার দোকান থেকে এক  লাখ টাকার মূল্যের  মালামাল নিয়ে  যায় ।

র্গামেন্টস দোকান মালকি মনির  হোসনে জানান, রাতে ডাকাতির  ঘটনায়  আমার‌ দোকান থেকে নগদ  ৭ হাজার টাকা ও লক্ষাধিক টাকার পোশাক নিয়ে যায়  ।

এ প্রসঙ্গে ইউপি চ্যায়ারম্যান  মোয়াজ্জমে হোসনে বলেন , ওই এলাকার  দোকানগুলোতে ডাকাতির  ঘটনা ঘটেছে  । একটি ব্যস্ত সড়কে ডাকাত দলের  এমন  দুঃসাহসিক র্কমকান্ড আমাদরে অবাক  করছে ।

এ ব্যাপারে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আলমাস আলী সরকার জানান, পুলিশ  সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন । থানায় মামলার প্রস্তুতি চলছে  । ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ এ ঘটনায় জড়িতদের আটকে পুলিশের বিভিন্ন   ইউনিট  কাজ করছে ।

জে /এইচ