গোমস্তাপুরে ব্যস্ত সময় পার করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার 

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিভিন্ন উন্নয়নমূলক কাজ,সরকারি ও স্বায়ত্তশাসিত অফিস, অনুদানের চেক বিতরণ, আশ্রয়ন প্রকল্প ঘুরে দেখলেন রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবির।
মঙ্গলবার ( ২৩ এপ্রিল) দুপুরে তিনি গোমস্তাপুর উপজেলায় এসে পৌঁছলে তাকে স্বাগত জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত আনজুম অনন্যা। সফরের প্রথমে তিনি রহনপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের চিনিয়াতলার দুটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন।এ সময় উপস্থিত ছিলেন রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান।
পরে তিনি  উপজেলা নির্বাহী অফিস পরিদর্শন ও উপজেলা সভাকক্ষে প্রাকৃতিক দুর্যোগে নিহত,আহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে অনুদানের চেক বিতরণ করেন।  এ সময় উপস্থিত ছিলেন জেলা  প্রশাসক এ কে এম গালিভ খাঁন,  স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক  দেবেন্দ্র নাথ ওরাও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসিফ আহমেদ, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত আনজুম অনন্যা, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব আশিক জামান,সহকারী কমিশনার (ভূমি) আঞ্জুমান সুলতানাসহ অন্যরা।
বিকেলে তিনি রহনপুর পৌরসভা, উপজেলা ভূমি অফিস, বোয়ালিয়া ইউনিয়নের লালাপুরে পল্লী সঞ্চয় ব্যাংকের কার্য়ক্রম পরিদর্শন এবং  আলমপুর আশ্রয়ণ প্রকল্পের বসবাসরত ও উপকারভোগীদের মধ্যে মতবিনিময়,  সর্বজনীন পেনশন স্কিম সফলভাবে বাস্তবায়নের জন্য অবহিতককরণ সভা, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন, বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বাল্যবিবাহ ও শিশুদের সহিংসতা বন্ধ,শিশু কিশোর-কিশোরীদের জীবন মান উন্নয়নে উঠান বৈঠকসহ ওই বিদ্যালয় প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান যোগ দেন।