গোমস্তাপুরে নৈশকোচের ধাক্কায়  আহত ৭

গোমস্তাপুর প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ঢাকাগামী একটি  নৈশকোচের ধাক্কায় ব্যাটার চালিত অটো ভ্যানের ৭ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চৌডালা- কানসাট সড়কের বেলালবাজারে এ দূর্ঘটনা ঘটে। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় চারজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,  শিবগঞ্জ উপজেলার লহলামারি চাঁদপুর গ্রামে থেকে অটো ভ্যানে চড়ে পার্শ্ববর্তী এলাকায় কীর্তন গান শুনতে যাচ্ছিলেন হিন্দু সম্প্রদায়ের লোকজন। পার্শ্বরাস্তা থেকে মূলরাস্তায় ভ্যানটি ওঠার সময় নৈশকোচটি ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ওই ভ্যানের ৭ জন যাত্রী আহত হয়। তারা হলেন, ওই গ্রামের নবকুমার দাসের ছেলে প্রসেনজিত দাস (১৫), রতন দালদারের ছেলে জীবন হালদার (১৪), ভীরেন ঘোষের ছেলে রিপন ঘোষ (১৮), রমেশ ঘোষের ছেলে প্রসেনজিৎ ঘোষ (১৬), নেপাল ঘোষের ছেলে গৌড় ঘোষ (১১) ও নিতাই ঘোষ (১৪) এবং দুর্জয় ঘোষ (১২)।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। পুলিশ   চাঁপাই এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৩-০৯৫২) গাড়িটি আটক করেছে।