গোমস্তাপুরে নেসকোর অবহেলায় প্রাণ গেলো এক ব্যক্তির

গোমস্তাপুর প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে চাচোল খোন্দার বিলে নেসকোর ঝুলে থাকা বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পরে তোজাম্মেল হোসেন(৪৮) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।
আজ শনিবার সকাল ৬টার সময় পিড়াসন মহাল্লার চাচোল খোন্দার বিলে নৌকায় মাছ ধরতে গেলে নৌকার বৈঠায় বৈদ্যুতিক তারের সাথে শর্ট-সার্কিট হয়ে পানিতে পড়ে মারা যান তিনি।
 মৃত তোজাম্মেল হোসেন(৪৮) চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার মহাসিনের ছেলে।
মৃত তোজাম্মেলের বড় ভাই আলমগীর কবির বলেন, আমার ভাই  সকাল ৬টায় মাছ ধরতে যায়। বাড়ি আসতে দেরি হওয়ায় আমরা বিলে খোঁজাখুঁজি করতে থাকি। মাঠের এক রাখাল আমার ভাইকে দেখতে পায়। তাই সন্দেহ হয় যে বিদ্যুতের তারের সাথে শর্ট-সার্কিট খেয়ে পানিতে মারা গেছে। এক পর্যায়ে পানিতে খোঁজাখুঁজি শুরু করে আমার ভাইয়ের লাশ উদ্ধার করি।
এলাকাবাসীর অভিযোগ, চাচোল খোন্দার বিলে নেসকোর বৈদ্যুতিক তার ঝুলে থাকায় এর আগেও চারজন শর্ট-সার্কিট খেয়ে প্রাণে বেঁচে যান। তাই দ্রুত যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নেসকো কর্তৃপক্ষকে বিষয়টি দেখার অনুরোধ জানান।
এ বিষয়ে গোমস্তাপুর নেসকোর এক্সচেঞ্জ অফিসার আবদুল হান্নান এর সাথে কথা বলে জানা যায়, আমরা এ বিষয়ে কোনো অভিযোগ এখন পর্যন্ত পাইনি। আমি খুব দ্রুত ঘটনাস্থলে আমাদের টিম পাঠাচ্ছি। এমনটি ঘটে থাকলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।