গোমস্তাপুরে উপহারের বাড়ি পেলেন ৫০গৃহহীন পরিবার


গোমস্তাপুর প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ৩য় পর্যায়ে বাড়ি পেল ৫০ জন ভূমি ও গৃহহীন পরিবার। মঙ্গলবার উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন এলাকার সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম, গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিব ও সামিউল আলম শ্যামল প্রমূখ। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুরুল ইসলাম।

প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের পর ৫০ টি বাড়ি উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়। আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৩য় দফায় গৃহ ও ভূমিহীনদের জন্য উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের বিশুক্ষেত্র গোঙ্গলপুরে ১৪টি, রাধানগর ইউনিয়নের ফুলবাড়ি পুকুরপাড়ে ৫ টি,পার্বতীপুর ইউনিয়নের মালপুর পুকুরপাড়ে ১০ টি ও রহনপুর ইউনিয়নের পুনর চাঁদপুরে২১ টি বাড়ি নির্মাণ করা হয়েছে।

এস/আই