গোপন শত্রুতে ক্ষতির আশঙ্কা তুলার, বিয়ে হতে পারে মীনের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪ এবং শুভ সংখ্যা ৪ ও ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও ইউরেনাস। শুভ বার বুধ ও রবি। শুভ রত্ন পান্না ও গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি স্বাধীনচেতা ও অনেকটা খেয়ালি। সহজে মিশতে ও বন্ধুত্ব করতে পারেন। অসাধারণ দৃঢ়তা ও ইচ্ছাশক্তি আছে আপনার। তবে এটা একগুঁয়েমিতে পরিণত হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি দ্বারা আপনার জীবনের ঘটনাপ্রবাহ গভীরভাবে প্রভাবিত হবে। আপনাকে সহনশীল ও কৌশলী হতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট বিজ্ঞানী সাইমন লেক, অভিনেতা বুলবুল আহমেদ, গায়িকা সাবিনা ইয়াসমিন, লাকী ইনাম, ঔপন্যাসিক ম্যারি রেনল্ড, জীববিজ্ঞানী ম্যাক্স ডেরবার্ক, হেনরি ফোর্ড প্রমুখ।

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে। শরীর ভালো যাবে না। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
শিল্পসংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত হতে পারেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মিথুন (২১ মে-২০ জুন)
শরীরের বিষয়ে সতর্ক থাকুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)
সময় মোটামুটি অনুকূলে থাকবে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাইবোনদের সহযোগিতা আশা করতে পারেন। যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। মন ভালো থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধারের চেষ্টা সফল হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
রাজনীতিবিদদের জন্য সময় অনুকূলে থাকবে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। আর্থিক দিক ভালো যেতে পারে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সামাজিক মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সিনিয়রদের সহযোগিতা পাবেন।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো জ্ঞান লাভ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। ভ্রমণ আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা আছে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রা হতে পারে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। খারাপ কোনো সংবাদ পেতে পারেন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পদ পেতে পারেন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূলে থাকবে। বিবাদ এড়িয়ে চলুন। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন।

সূত্র: এনটিভি