গোপনেই আঙটি বদল

ভারতের বাংলা টেলিভিশনের পরিচিত মুখ প্রিয়াঙ্কা চক্রবর্তী। দীর্ঘদিনের প্রেমিক সিদ্ধার্থ সন্যালের সঙ্গে প্রায় গোপনেই ‘আংটি বদল’ সেরে ফেললেন প্রিয়াঙ্কা।

করোনা পরিস্থিতির মধ্যেই একদম জাঁকজমকহীনভাবে কেবলমাত্র দু-পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে এনগেজমেন্ট সারলেন সিদ্ধার্থ-প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় বাগদানের ছবি প্রকাশ করতেই শুভেচ্ছায় ভাসছেন।

বর্তমানে স্টার জলসার দুটো ধারাবাহিকে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে, ‘ওগো নিরুপমা’ এবং ‘সাঁঝের বাতি’। প্রিয়াঙ্কার দুই ধারাবাহিকের সহ-অভিনেত্রীরাই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

কল্যাণীতে হয়েছে এই জুটির বাগদানের অনুষ্ঠান। এদিন দুজনের পোশাকে ছিল রঙ-মিলান্তি।দুধে আলতা রঙা লেহেঙ্গা চোলিতে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে, সঙ্গে সুতোর কাজ করা। মাথায় স্টাইল করে বাঁধা চুল আর ভারী দুলে নিজের সাজ পরিপূর্ণ করেছিলেন তিনি। সিদ্ধার্থকেও বেশ হ্যান্ডসাম লাগল পঞ্জাবি আর জহর কোটে।

বেশ কয়েক বছর ধরেই প্রকাশ্যে প্রেম করছেন দুজনে। করোনা বিধিনিষেধের মাঝেই নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে ফেললেন তাঁরা। ‘স্বপ্ন উড়ান’, অর্ধাঙ্গিনী’, ‘ইরাবতীর চুপকথা’, মায়ার বাঁধন’-এর মতো একাধিক হিট মেগায় কাজ করেছেন প্রিয়াঙ্কা।

সাঁঝের বাতি সিরিয়ালের নায়ক আর্য (রিজওয়ান রব্বানি শেখ)-র বোন মৌলির চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। গৌরব-অর্কজা অভিনেত্রী ‘ওগো নিরুপমা’-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা।

 

সূত্রঃ কালের কণ্ঠ