গোদাগাড়ী উপজেলা পরিসংখ্যান অফিসার সড়ক দুর্ঘটনায় মারাত্নক আহত

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ শরিফুল ইসলাম সড়ক দুর্ঘনায় মারাত্নক আহত হয়েছে।

গত সোমবার ২৬ ফেব্রুয়ারী বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার গোপালপুর প্রাণ কোম্পানির কার্যালয়ের সামনে রাজশাহী-চাঁপাই নবাবগঞ্জ মহাসড়কে এই ঘটনা ঘটে।

জানাযায়, সোমবার মোটরসাইকেলযোগে রাজশাহী হতে গোদাগাড়ীতে অফিসের উদ্দেশ্যে রওনা দেয় পরিসংখ্যান অফিসার ও সমাজ সেবা অফিসার বায়োজিদ ওয়ারেছী।

তারা গোপালপুর প্রান কোম্পানির নিকটে পৌছলে পেছন দিক হতে আসা দ্রুতগামীর বিআরটিসি বাসা ধাকক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এই সময় মোটরসাইকেল সহ তারা দুজনই রাস্তায় ছিটকে পড়ে পরিসংখ্যান অফিসারের ডান হাত ভেঙ্গে যায়। সমাজ সেবা অফিসার মোটরসাইকেলের পেছনে থাকায় বেঁচে যায়।

পরে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা প্রদান করা হয়। মারাত্নক আহত হওয়ায় সুস্থ্য হতে সময় লাগবে বলে চিকিৎসকরা জানান।

গোদাগাড়ী উপজেলা পরিসংখ্যান অফিসারের এমন দুর্ঘটনায় গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজসহ প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীরা তার সুস্থতা কামনা করেছেন।

এছাড়াও গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামারুজ্জামান বকুল, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল বাতেনসহ সকল সদস্য সুস্থতা কামনা করেন।

স/আর