গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। আজ শনিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে গোদাগাড়ীর কাদিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। আহত নিহতের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। এর মধ্যে দুজনকে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন, নগরীর দেবিশিংপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোশাবেব আলী ওরফে আক্কাস (৪০), স্ত্রী হাসনারা (৩৫), মেয়ে স্কুলছাত্রী মুসফেরা (৮), ছেলে আদিব আল হাসান (৪ মাস), চাঁপায়ের চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া (৩০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম আরো জানান, তারা রাজশাহী থেকে একটি কার (ঢাকা মেট্রো-খ ১১-৩২৬০) যোগে গোদাগাড়ীতে বিয়ে দাওয়াত খেতে যাচ্ছিল। দুপুরে প্রাইভেটকারটি রাজশাহী থেকে ছেড়ে গোদাগাড়ীর একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর কাদিপুর এসে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

স/আ