রবিবার , ২২ জুলাই ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রীর ভাতিজিসহ নিহত ৪

Paris
জুলাই ২২, ২০১৮ ৭:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক-মাইক্রোর মুখোমুখি সংঘর্ঘে আইসিটি প্রতিমন্ত্রীর ভাতিজিসহ ৪জন নিহত হয়েছে। আজ রোববার বিকেল ৪টায় মাটিকাটা ব্রিজের কাছে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রো ও চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের খালাত ভাই গোলাম কিবরিয়ার মেয়ে খাদিজাতুল কোবরা কেয়া(৩০), কেয়ার মেয়ে রায়সা খাতুন (৬) ও ছেলে আহানাব (৫) এবং ড্রাইভার পলক(৩৫)|

এ সময় কেয়া খাতুনের স্বামী আলমগীর হোসেন ও তার কজের মেয়ে গুরতর আহত হন। আলমগীর হোসেন চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর সহকারী পরিচালক।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রো ও চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একটি ট্রাক মাটিকাটা ব্রিজের কাজে পৌছালে তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে মাইক্রোটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে খাদিজাতুল কোবরা কেয়া ও তার মেয়ে মারা যায়। পরে ছেলে আহানাব ও ড্রাইভারকে রাজশাহী মেডিকেল নেয়া হলে তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গোদাগাড়ী থানার এসআই আমিনুল জানান, কেয়া খাতুন আইসিটি প্রতিমন্ত্রীর ভাতিজিসহ তার ছেলে-মেয়ে ও গাড়ীর ড্রাইভার নিহত হয়। এঘটনায় ঘাতক ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে, তবে ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে বলেও তিনি জানান।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর