গোদাগাড়ীতে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে এক মাদ্রাসায় পড়ুয়া কিশোরী আত্মহত্যা করেছে। খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২ টার সময় নিজ ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্নহত্যা করে উজানপাড়া মাদ্রাসার ৯ম শেণীতে পড়ুয়া এই কিশোরী। আত্নহত্যাকারী হলেন গোদাগাড়ী উপজেলার মাটিকাটা উজানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে (১৫)।
পারিবারিক সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে বাড়ীর সকলের সাথে স্বাভাবিকভাবে কথা বলে নিজ ঘরে যায় । দীর্ঘক্ষন থেকে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পর দরজা না খুললে সবাই মিলে ধাক্কা দিয়ে দরজা খুলার পর ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রুবিনাকে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেই।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক সমস্যা বা প্রেম ঘটিত বিষয়ে কষ্ট সহ্য করতে না পেরে নিজ ঘরে একাই আত্নহত্যা করে বলে মনে হয়। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে। পুলিশ লাশটি ঝুলন্ত আবস্থায় পেয়ে উদ্ধার করে থানায় নেওয়ার পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।
স/শা