গোদাগাড়ীতে পুলিশের কাছে ছিনতাইয়ের অভিযোগ দেওয়ায় বাদীকে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর গোদাগাড়ীতে ছিনতাইয়ের ঘটনার এক মাস পেরিয়ে গেলেও অভিযুক্তদের বিরুদ্ধে এখন কোন ব্যবস্থা গ্রহণ করেনি পুলিশ। অভিযুক্তরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশের কাছে অভিযোগ দেওয়ায় বাদীকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।

সোমবার দুপুরে রাজশাহী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন উপজেলার পাকড়ী পশ্চিমপাড়া গ্রামের আশিকুল ইসলাম চাঁনের স্ত্রী মাহমুদা ইসলাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাহমুদা ইসলাম বলেন, গত ৮ ডিসেম্বর আমি ও আমার স্বামী আশিকুল ইসলাম বাড়ি থেকে ব্যাটারি চালিত ভ্যানযোগে ললিতনগর স্টেশনে যাচ্ছিলাম। পূর্ব শক্রতার জের ধরে পথিমধ্যে গোপালপুর নামক স্থানে আমাদের পথরোধ করেন নবীনগর গ্রামের ভুলু মিয়ার ছেলে মইনুদ্দিন ইসলাম মানিক, গুসিরা গ্রামের মৃত বিলাত আলীর ছেলে খালেক, গোপালপুর গ্রামের হোসেন আলীর ছেলে কালু, পাকড়ী পশ্চিমপাড়া গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে তৌহিদসহ অজ্ঞাত ৮ থেকে ১০জন ব্যক্তি। এ সময় তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার হাতে থাকা ব্যাগ ধরে টানাহেচড়া করে। এক পর্যায়ে ব্যাগে থাকা ৪৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে বিষয়টি প্রকাশ না করতে হুমকি দিয়ে চলে যায় সন্ত্রাসীরা।

মাহমুদা অভিযোগ করে বলেন, অভিযুক্ত মানিক ও তৌহিদ এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা মাদকাসক্ত। অন্যের ভূমি দখল ও সম্পত্তি দখল করে বেড়ায় মানিক ও তৌহিদ বাহিনী।

এ ঘটনার দিনই গোদাগাড়ী পুলিশ তদন্তকেন্দ্রে অভিযোগ দায়ের করি। অভিযোগ দায়ের এক মাস পেরিয়ে গেলেও এখনো কাউকে আইনের আওতায় আনেনি পুলিশ। অভিযোগের দায়েরের পরও সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন এবং আমাকে প্রাণনাশের হুমকি ধামকি দিচ্ছেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলন থেকে সন্ত্রাসীদের গ্রেপ্তারে স্বরাষ্টমন্ত্রী ও রাজশাহী পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী।
স/শ