গোদাগাড়ীতে পালন হয়নি বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী !

গোদাগাড়ী প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর ৩৯ বছরে পা রাখলেও রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়নি। দিনভর বিএনপি নেতাকর্মীসহ অন্যান্য দলের নেতাকর্মীরা গোদাগাড়ীতে এবার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে এ আশা মনোভাব করে থাকলেও শেষ পর্যন্ত তা পালন করা হয়নি।

 

স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ আশা করেছিলেন বিএনপির নবগঠিত কমিটিতে উত্তরবঙ্গের প্রভাবশালী নেতা সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক ভাইস চেয়ারম্যান পদ পাওয়ায় এবার তার উপস্থিতিতে বেশ জাঁকজমকপূর্ণভাবে দলটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করবে কিন্তু শেষ পর্যন্ত তা না হওয়ায় বিএনপির কিছু নেতাকর্মী হতাশ প্রকাশ করেছেন।

 

সেইসাথে অন্যান্য দলের নেতকর্মীরা দলটিতে নেতৃত্ব দেওয়ার মত কোন নেতাকর্মী না থাকায় তা পালন করতে পারছেনা বলে রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মন্তব্য করেন। বিএনপির বর্তমান ভাইস চেয়ারম্যান সাবেক প্রভাবশালী মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ার পর রাজনৈতিক নেতাকর্মী ও স্থানীয়দের মাঝে ধারণা ছিল তিনি দীর্ঘদিন দলের কোন পদে না থাকায় নতুন পদ পাওয়ায় এলাকায় এসে নেতাকর্মীদের মাঝে দেখা সাক্ষাত ও কুশল বিনিময় করবেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি এখনও এলাকায় এসে পা রাখেন নি।

 

গোদাগাড়ী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মালেকের সাথে যোগাযোগ করা হলে তিনি সিল্কসিটি নিউজকে বলেন, দলীয় অফিসে নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন নিয়ে আলোচনা করা হয়েছে কিন্তু আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তা পালন করা হয়নি। আগামী ১০ তারিখের মধ্যে যে কোনদিন আনুষ্ঠানিকভাবে পালনের সিদ্ধান্ত হয়েছে বলেও তিনি জানান।

স/অ