রবিবার , ৩১ মার্চ ২০১৯ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থী ও নদীভাঙ্গন কবলিতদের মাঝে সহায়তা প্রদান

Paris
মার্চ ৩১, ২০১৯ ৯:১৫ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:

গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও নদীভাঙ্গন কবলিত ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা সমাজসেবা অধিদপ্তরের ২০১৭-১৮ অর্থ বছরে জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে বরাদ্দকৃত নদীভাঙ্গন, ছাত্র-ছাত্রী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ভূক্ত জনগোষ্ঠীর মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতারের সভাপতিত্বে সহায়তা বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

এসময় নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ৫৪টি পরিবারকে ১ লক্ষ ১০ হাজার, কলেজ-বিশ্বাবিদ্যালয়ে অধ্যয়নরত ৮৬ জন শিক্ষার্থীর মাঝে ৩ লক্ষ ৪৪ হাজার টাকা বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক, পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, ননির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সদ্য নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা সমাজসেবা অফিসার রাশিদুজ্জামান, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর