গোদাগাড়ীতে দুই মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ: নিহতের সংখ্যা বেড়ে ৩

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে দু’টি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে তিন জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন দুই জন। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে শাহাবদিপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার উজানপাড়া গ্রামের বাদরুল ইসলামের ছেলে হৃদয় (২৩) ও রাজশাহী মহানগরের রাইপাড়া গবিন্দপুর গ্রামের সন্তোষের ছেলে শ্যামল (২৬) এবং লালবাগ গ্রামের মাও. মাহাবুবের ছেলে মোহাম্মদ আলী(২৬)। 
আহতরা হলেন, নাটোরের লালপুর উপজেলার ইউসুফ আলীর ছেলে সোহাগ আলী ও নগরীর রায়পাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে মোসাদ্দেক। তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, একটি মোটরসাইকেলে তিন জন গোদাগাড়ীর দিকে ও আরেকটি মোটরসাইকেলে দুজন রাজশাহীর দিকে যাচ্ছিল সে সময় মোটরসাইকেল দু’টি উপজেলার শাহাব্দিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এসে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাঁচ জনই আহত হয়।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে। এ সময় খবর পেয়ে ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানা পুলিশ গিয়ে উদ্ধার কাজে তাদের সঙ্গে যোগ দেয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় গোদাগাড়ী হাসাপতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশম্কাজনক বলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসক এক জনকে মৃত্যু ঘোষনা করেন। পরে ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যায়।

এ ব্যাপারে মামলা হবে বলেও জানান ওসি।

স/অ