গোদাগাড়ীতে ছাত্রীর ফেসবুক হ্যাক করে অপপ্রচার

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে এক কলেজ ছাত্রীকে উত্যাক্ত ও ফেসবুক হ্যাক করে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার দুপুরে কলেজ ছাত্রী নিজে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, কাকনহাট কলেজের এইচএসসি পড়–য়া ছাত্রী তার এক বান্ধবীর মাধ্যমে কাকনহাট ছাতনীপাড়া এলাকার আবুল হাসানের ছেলে মোঃ দুলালের সাথে পরিচয় হয়। এরপর থেকে সে রাস্তাঘাটেসহ বিভিন্ন জায়গায় বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু ছাত্রী তাতে রাজি হয় নি। তারপর পর হতে সে বিভিন্ন ভাবে বিরক্ত করতে থাকে এবং মানুষের সামানে ওই ছাত্রী সম্পর্কে খারাপ কথা ও তাদের বিয়ে হয়ে গেছে বলে অপপ্রচার চালতে থাকে। পরে বখাটে দুলাল ফেসবুকেও অপপ্রচার চালাতে থাকে। যার কারণে মানসিক ভাবে ভেঙ্গে পড়ায় সে ছাত্রী এইচএসির বার্ষিক পরীক্ষা দিতে পারেনি।

 


এছাড়াও বখাটে দুলাল ছাত্রীর ব্যবহৃত ফেসবুক আইডি হ্যাক করে নিজেই ব্যবহার করছে। যার ফলে সে ছাত্রী এখন আইডিটি নিজে ব্যবহার করতে পারছে না।

 

এদিকে দুলালের ফেসবুক আইডি ঘেটে দেখা গেছে দুলাল ওই ছাত্রী ও তার নিজের ছবি ফেসবুকে আপলোড দিয়ে ইংরেজিতে লিখেছেন মি এ্যান্ড মাই ওয়াইফ (Me and My wife) এবং সেখানে কমেন্টও লিখেছে বন্ধুরা। অপর এক ফেসবুক আপলোডে তাদের বিয়ে হয়েছে এমন দুটি ছবি পাশাপাশি রেখেছে। এমনকি ওই ছাত্রীর ফেসবুকের আইডিতে নিজে ব্যবহার করে লিখেছে আই লাভ ইউ দুলাল ।

জানা যায়, দুলাল কয়েকবার এসএসসি পরীক্ষা দেবার পর বাজারে আড্ডা আর ঘুরাঘুরি করে সময় পার করে। সে একজন দুষ্টু প্রকৃতির যুবক।

 

অভিযোগের সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ নেওয়াজ সিল্কসিটি নিউজকে বলেন, আমি বিষয়টি খতিয়ে দেখতে গোদাগাড়ী মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছি।

 

এদিকে বোনকে নিয়ে নিরাপত্তা হীনতায় ভুগছেন ওই ছাত্রীরর ভাই নাহিদ। তিনি বলেন, আমি আমার বোনকে নিয়ে চিন্তিত আছি। সে ঘর থেকেও বের হতে পারছেনা। এমতাবস্থায় প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তিনি।

স/শ