গোদাগাড়ী পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেত্রী ইতি

গোদাগাড়ী প্রতিনিধি:

গোদাগাড়ী পৌরবাসীকে পবিত্র ঈউদল ফিতর উপক্ষে ঈদের শুভেচ্ছা জানালেন গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহানাজ আখতার (ইতি)। 

বৃহস্পতিবার( ১৩মে) এক বানীতে তিনি বলেন, গোদাগাড়ী পৌরসহ সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারোক। এসময় তিনি গোদাগাড়ী পৌরসভার সকল শ্রেনী পেশার মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। তিনি আরো বলেন মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বগীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ উল ফিতর। ঈদ উল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে।

ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যামান ক্রান্তি লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদ উল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য ঐক্য, দ্রাতৃত্ব দয়া সহানুভূতি, মানবতাও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজকরা।

শাহানাজ আখতার (ইতি) ছাত্রজীবনে আওয়ামীলীগে দুর্দিনে ছাত্রলীগের রাজনীতিতে সামনের কাতারে থেকেছেন বলে জানা যায়। এছাড়াও তিনি গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাউসার মাসুমের সহধর্মীনি। এবং রাজশাহী-১ (গোদাগাড়ী তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মনোনীত উপজেলা বিধবা বয়স্ক প্রতিবন্ধী ভাতা যাচাই বাছাই কমিটির সদস্য। শাহনাজ আখতার ইতি জানান, বর্তমান আওয়ামীলীগ সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা অনেক উন্নয়ন করেছেন। বিশেষ করে নারীদের আত্নকর্মসংস্থান ছাড়াও তার উন্নয়নের অবদান বলার মতো না। আগামী পৌর উপ- নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে থাকবো। দলীয় সিদ্ধান্তের বাইরে নয়, দল থেকে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে নির্বাচন করে নারীদের উন্নয়ন ছাড়াও পৌরবাসীর জন্য সকল ধরনের উন্নয়ন করে জনসেবা করবো। আপনারা সকলের আমার জন্য দোয়া করবেন সব সময় আপনাদের পাশে থাকতে পারি।