গোদাগাড়ীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে আরো একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে আরো একজনরে মৃত্যু হয়েছে। এতে এই দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হলো। একজন ঘটনাস্থলে ও অপরজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান। দুর্ঘটনায় গুরুতর আহত একজন চিকিৎসাধীন আছেন।

আহত ও নিহতরা মোটরসাইকেলের আরোহী ছিলেন।  আজ শুক্রবার বেলা ১টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কসাইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া এলাকার সাবের আলীর ছেলে সাদিকুল ইসলাম (৩৫) ও মৃত তুমির উদ্দিনের ছেলে রাজ্জাক আলী (৪০)। আহত ব্যক্তির নাম রায়হান আলী (৩৫)। তাঁর বাড়িও একই এলাকায়। বাবার নাম লুৎফর রহমান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, দুপুরে এক মোটরসাইকেলের তিন আরোহী রাজশাহী থেকে গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন। কসাইপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই সাদিকুল ইসলাম মারা যান।

পরে দমকল বাহিনীর কর্মীরা গুরুতর আহত রাজ্জাক আলী ও রায়হান আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে রাজ্জাকের মৃত্যু হয়। আহত রায়হানের চিকিৎসা চলছে।

ওসি আরও বলেন, দুর্ঘটনার পর বাসটি পালিয়ে গেছে। সড়ক দুর্ঘটনায় মৃত্যু বলে নিহতদের স্বজনেরা আইনগত পদক্ষেপ নিতে চাচ্ছেন না। তাঁরা ময়নাতদন্ত ছাড়াই লাশ চাচ্ছেন। লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।