বৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪ | ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে প্রতিবেশীদের মারপিটে আহত নারীর মৃত্যু

Paris
জুন ২৭, ২০২৪ ৮:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী গোদাগাড়ীতে প্রতিবেশীদের মারপিটে আহত এক নারী মারা গেছেন। বুধবার দিবাগত রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতের নাম আঙ্গুরা বেগম (৬০)।

তিনি গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নের ইয়াজপুর আক্তার হোসেনের স্ত্রী। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, ইয়াজপুর গ্রামের আবু বক্কর (৬০) ও তার স্ত্রী পেয়ারা বেগম (৩৫)।

জানা যায়, আঙ্গুরা বেগমের ছেলে আব্দুস সালামের সাথে প্রতিবেশি আবু বক্করের পারিবারিকভাবে দ্বান্দ্ব ছিল। এরই জের ধরে গত বুধবার সালামের সাথে আবু বক্করের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবু বক্কর ও তার স্ত্রী পেয়ারা বেগম তাদের হাতে থাকা ধারালো হাঁসুয়া দিয়ে আব্দুস সালাম কোপ দেয়। এসময় তার মা আঙ্গুরা বেগম এগিয়ে আসেন।

তারা আঙ্গুরা বেগমকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি মারা যান।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মতিন জানান, এ ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর