গোদাগাড়ীতে আদিবাসী কিশোরীর বিষপানে আত্মহত্যা

 গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে পারিবারিক কলহের জেরে বিপি হেমরম নামের এক আদিবাসী কিশোরীর বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বেলা ১১ টায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত কিশোরী বিপি হেমরম (১৪) উপজেলার মোহনপুর ইউনিয়নের বাউটিয়া এলাকার সরেন হেমরমের মেয়ে। মা বাবা না থাকায় বিপি হেমরম ও তার ছোট বোন একসাথে থাকতো ।

সংসারে অভাব অনাটনের কারণে স্কুলে যেতে পারেনি দুই বোন। অভাবের কারণেই নিজ বাড়িতে ঘাষ মারা বিষ পান করে অসুস্থ হলে তাকে গ্রামবাসী উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে তার বাবা এবং মা তারা আলাদা অন্যত্র বিয়ে করে চলে যাই ছোট থেকে এই দুটি মেয়ে একসাথে থাকত চাচার কাছে। হঠাৎ করে শুক্রবার সকালে বিষপান করে আত্মহত্যা করে বিপি হেমরম।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, আদিবাসী এই কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে তবে এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

স/আ.মি