গোমস্তাপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক যুবলীগ নেতা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ )প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবলীগ নেতাকে আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ। শনিবার (১৪আগস্ট) রাতে রবিউল ইসলাম রবু(৪২) নামে ওই যুবলীগ নেতা কে আটক করা হয়।

ঘটনায় জানা যায়, ওই গৃহবধূর শাশুড়ির সাথে রবিউল ইসলাম রবুর অনৈতিক সম্পর্ক ছিল। তার বাড়িতে আসা যাওয়ার সূত্র ধরে ওই গৃহবধূর পরিচয় হয়। একসময় কাজের জন্য ওই গৃহবধূর স্বামী চট্টগ্রাম চলে যায়। এ সুযোগে ওই যুবলীগ নেতা রবুর নজর পড়ে ওই গৃহবধূর উপর। গৃহবধুর অভিযোগ তার শাশুড়ীর সহযোগিতায় সে এ অপকর্ম করেছে। সে বিগত রোজার সময় খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে অচেতন করে রবু একাধিকবার ধর্ষণ করে।

এ ঘটনায় সে তার শাশুড়ির কাছে এ বিষয়ে প্রতিকার চাই। একপর্যায়ে গৃহবধু তার স্বামীকে বিষয়টি জানায়। তাতেও কোনো কাজ না হওয়ায় গত ১৬ মে তার স্বামীর উদ্দেশ্যে একটি চিরকুট লিখে গৃহবধূ বাবার বাড়ি চলে আসে। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে এতদিন বিষয়টি সে কাউকে জানায়নি। দীর্ঘদিন বাবার বাড়িতে থাকার ফলে মায়ের মনে সন্দেহ হয়। তখন গৃহবধূ বিষয়টি তার বাবা-মাকে জানাতে বাধ্য হয়।

এ ঘটনায় শনিবার রাতে ওই গৃহবধু বাদী হয়ে গোমস্তাপুর থানায় যুবলীগনেতা রবিউল ইসলাম রবু ও তার শাশুড়ি রেহানাকে আসামি করে মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত রবিউল ইসলাম রবু রহনপুর পৌর যুবলীগের দপ্তর সম্পাদক বলে জানা গেছে।

গোমস্তাপুর থানার (ওসি) দিলীপ কুমার দাস জানান, গৃহবধূকে ধর্ষণের দায়ে গোমস্তাপুর থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় আটক রবুকে রোববার জেল হাজতে পাঠানো হয়েছে।

এস/এ