গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : আসামি কালাম ও শাহেদের রিমান্ড মঞ্জুর

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার আসামি কালামকে ৩ মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে আরেক আসামি শাহেদকে এক মামলায় ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বৃহস্পতিবার বেগমগঞ্জ ৩ নম্বর আমলি আদালতের বিচারক মাসফিকুল হকের আদালত এ রিমান্ড মঞ্জুর করেছেন। মামলার শুনানি শেষে বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি কৌশলি অ্যাডভোকেট গুলজার আহমেদ জুয়েল।

এর আগে, নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ৪ সেপ্টেম্বর ২টি মামলা করেন। পরে ৬ তারিখ রাতে দোলোয়ার ও কালামকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন বেগমগঞ্জ মডেল থানায়।

এদিকে, মামলার অপর আসামি ইউপি সদস্য মেয়াজ্জেম হোসেন সোহাগ ১৬৪ ধারায় জবানবন্দী দেওয়ার ইচ্ছা পোষণ করায় বিকেলে তাকে আদালতে তোলার কথা ছিল।

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে এক নারীকে (৩৫) বিবস্ত্র করে নির্যাতন করা হয়। ঘটনার এক মাস পর গত রবিবার সকাল থেকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ওই নারীকে কয়েক জন বিবস্ত্র করে বেদম মারধর করছে। একজন ওই নারীর মুখে পা দিয়ে চেপে ধরে। বারবার আকুতি করার পরও নির্যাতন করা বন্ধ করেনি কেউ। যা অত্যন্ত নির্মম ও নৃশংস।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন