সোমবার , ২২ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গুলশান হামলা নিয়ে সিনেমা!

Paris
আগস্ট ২২, ২০১৬ ১:৪৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক :

ঢাকার গুলশানে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলা এখনো ভুলতে পারেনি বাংলাদেশের মানুষ। সেদিনের ভয়াবহতায় এখনো শিউরে ওঠে লাখো মানুষের মন।

গুলশানের সেই ভয়াবহ ঘটনার পরবর্তী সময়ের গল্প নিয়ে সিনেমা নির্মাণ করছেন বলিউডের পরিচালক অগ্নিদেব চ্যাটার্জি। জিহাদ শিরোনামের এই সিনেমাতে অভিনয় করবেন, রোহিত রয়, ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা ব্যানার্জি, শাবাজ খান, রাজেশ শর্মা এবং রাচেল হোয়াইট।

আজ সেমাবার থেকে সিনেমার শুটিং শুরু হবে বলেও প্রকাশিত একটি প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, সিনেমার গল্প শুরু হবে একটি অ্যাকশন সিক্যুয়েন্স দিয়ে। যেখানে গুলশানের হলি আর্টিজান কফি শপের সেই ঘটনা তুলে ধরা হবে।

গল্পের কেন্দ্রীয় চরিত্র অভিষেকের সামনে তার স্ত্রীকে হত্যা করা হয়। কয়েক বছর পর অভিষেক বিয়ে করে অপর্ণাকে। এদিকে একটি গাড়ি দুর্ঘটনায় প্রথম স্বামী  এবং সন্তানকে হারিয়ে নিজের দুঃখ ভোলার চেষ্টা করছেন অপর্না তবুও মায়ের জোরাজোরিতে অভিষেকের সঙ্গে বিয়েতে রাজি হন তিনি।

অভিষেক ফ্রান্সের একটি পত্রিকার ফটোসাংবাদিক। একদিন বসনিয়ার একটি অ্যাসাইনমেন্টে গিয়ে নিখোঁজ হন তিনি। এরপর অপর্না তার অভিষেকের সহকর্মী ক্রিস্টিনাকে নিয়ে স্বামীর খোঁজে বের হন। স্বামীকে খুঁজতে গিয়ে এমন তথ্যের সন্ধান পান তা দেখে চমকে যান অপর্না। এভাবেই এগিয়ে চলে সিনেমার গল্প।

সিনেমাটিতে অভিষেকের চরিত্রে অভিনয় করছেন রোহিত রয়। তার প্রথম স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কনীনিকা ব্যানার্জি। অপর্না চরিত্রটি করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত আর ক্রিস্টিনার চরিত্রে থাকছেন র্যানচেল হোয়াইট।

এ প্রসঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘আমার চরিত্রটি একটু জটিল এবং আমি এই ধরনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। এতে অনেক বৈচিত্রতা রয়েছে।’

অন্যদিকে পরিচালক অগ্নিদেব বলেন, ‘ একমাত্র ঋতুপর্ণাই এ ধরনের জটিল চরিত্রকে ফুটিয়ে তুলতে পারবেন।’

 

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - বিনোদন