গুলশানে হামলাকারী শফিকুলের ঘনিষ্ঠ মিলন রিমান্ডে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজধানীর গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে হামলা করে নিহত পাঁচ জঙ্গির একজন শফিকুল ইসলাম ওরফে উজ্জ্বলের সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মিলন হোসাইন নামে ওই ব্যক্তি পেশায় শিক্ষক।

 

শফিকুল অনেক দিন ধরেই রাজধানীর অদূরে আশুলিয়ার ভাদাইলে একটি কিন্ডারগার্টেন স্কুলে চাকরি করেছেন। আটক এই মিলনই তাকে চাকরিটি দিয়েছিলেন বলে পুলিশ নিশ্চিত করেছে।

 

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর বলেন, গুলশানে হামলাকারী শফিকুলের ঘনিষ্ঠ মিলনকে গ্রেফতার করা হয়েছে। তিনি এক সময় ওই জঙ্গি হামলাকারীকে স্কুলে চাকরি দেন। তার সঙ্গে নিয়মিত যোগাযোগও ছিল।

 

রোববার (১৭ জুলাই) মিলন হোসাইনকে আদালতের মাধ্যমে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়। এর আগে শনিবার (১৬ জুলাই) তাকে গ্রেফতার করে আশুলিয়া থানার পুলিশ।

 

মিলন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার বেতকিবাড়ি গ্রামের আবদুল জলিলের ছেলে। তিনি সর্বশেষ আশুলিয়া থানা থেকে দুই কিলোমিটার দূরে ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) পাশে পবনারটেক এলাকায় পিয়ার আলী স্কুল অ্যান্ড কলেজে শিক্ষকতা করছিলেন। এর আগে তিনি পাশের এলাকা ভাদাইলে মাদারি মাদবর মেমোরিয়াল একাডেমির শিক্ষক ছিলেন।

সূত্র: বাংলা নিউজ