গুরুতর অসুস্থ সংগীত পরিচালক ফোয়াদ নাসের বাবু হাসপাতালে

সংগীত পরিচালক ফিডব্যাক ব্যান্ডের প্রধান ফোয়াদ নাসের বাবু গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

সংগীত পরিচালক ফরিদ আহমেদ জানান, শুক্রবার (৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ফোয়াদ নাসের বাবু নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন। এরপর রাত সাড়ে ১২টা নাগাদ রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী মধ্যরাতে জানান, বরেণ্য এই সংগীতজ্ঞ ম্যাসিভ হার্ট অ্যাটাক করেন। রাত সাড়ে ১২টার দিকে তাকে হাসপাতালে গুরুতর অবস্থায় আনা হয়। এরপর থেকে হাসপাতালটির কার্ডিয়াক বিভাগ অবস্থার উন্নতির জন্য কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ম্যাসিভ হার্ট অ্যাটাক এটা। এবং রোগীকে সঠিক স্থানে আনতে অনেক সময় নিয়েছেন সংশ্লিষ্টরা। তবে আমরা প্রস্তুত আছি। ব্লক তো আছেই উনার হার্টে। তবে কি পরিমাণ, সেটাও দেখছি। সেটি দেখার পরেই আমরা রিং পরানোর ব্যবস্থা নেব। এবং সেটা এই রাতেই। এখানে বিলম্ব করার আর সুযোগ নেই। বাকিটা সৃষ্টিকর্তার ইচ্ছা।

দেশের অন্যতম পুরনো ও সফল ব্যান্ড ফিডব্যাকের প্রতিষ্ঠাতা সদস্য ফোয়াদ নাসের বাবু। এখনো তিনি এই দলটিকে বাঁচিয়ে রেখেছেন তার অসাধারণ সুর, সংগীত ও নেতৃত্বে। ব্যান্ড পরিচালনার পাশাপাশি সংগীত পরিচালক হিসেবে টানা পাঁচ দশক কাজ করে চলেছেন তিনি।

 

সুত্রঃ কালের কণ্ঠ