গুপ্তহত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রাজশাহীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
দেশব্যাপী গুপ্তহত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে বিভিন্ন সংগঠনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
এদিন বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে দেশব্যাপী গুপ্তহত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 এ সময় বক্তারা জনসাধারণকে সঙ্গে নিয়ে পাড়া-মহল্লা থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন বাংলাদেশ সকল ধর্ম, বর্ণ ও জাতির সম্প্রীতির দেশ। এখানে সকলে মিলে মিশে আমরা বসবাস করছি। কিন্তু বেগম খালেদা জিয়া ও তার ছেলে মিলে দেশে জঙ্গি ও সন্ত্রাসের রাজত্বের উত্থান ঘটাচ্ছে। যা এখন মহামারি আকার ধারণ করেছে। এই জঙ্গি ও সন্ত্রাসকে নির্মূল করতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এ জন্য পাড়া-মহল্লায় জঙ্গিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সমাবেশ থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে সংহতি রেখে আওয়ামী লীগ নেতৃবৃন্দও জঙ্গিবাদ নির্মূল করার অঙ্গিকার করেন।

কর্মসূচি চলাকালে আয়োজিত সমাবশে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি। বক্তব্য রাখেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আহসান-উল-হক মাসুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা সিরাত উদ্দীন শাহীন, রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন ও জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ প্রমুখ।

DSC02979 copy
এদিকে জেলা মহিলা আওয়ামী লীগের মানববন্ধনের পর একই স্থানে একই প্রতিবাদে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের বিভিন্ন শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন থেকে বক্তারা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
স/মি