গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল বিষধর সাপ, দংশনে ​চালকসহ ৫ জনের মৃত্যু

বিষধর কোবরার কামড়ে মিনিবাসে থাকা একই পরিবারের চার সদস্যসহ ৫ জনের মৃত্যু হয়েছে। একটি ট্যাক্সিতে কার্টুনে করে একটি কোবরা নিয়ে যাওয়া হচ্ছিল। বাসটির সহমালিকের পীড়াপীড়িতে ড্রাইভার গাড়িতে করে এই কোবরা বহনে রাজি হয়েছিলেন। কিন্তু তিনি তো জানতেন না এটাই তার জীবনের জন্য কাল হয়ে দাঁড়াবে? বাসের বহন করা কার্টুন থেকে সাপটি বের হয়ে চালকসহ একের পর এক পাঁচজনকে কামড় দেয়।

আল আরাবিয়ার খবরে বলা হয়েছে, মর্মান্তিক এই ঘটনা ঘটেছে মিশরে। আরব নিউজের খবরে বলা হয়েছে, কোবরার কামড়ে মিনিবাসে থাকা একই পরিবারের চার সদস্যের মৃত্যু হয়েছে।

বাসের ড্রাইভার গাড়িটির সহমালিকের অনুরোধে আলেকজান্দ্রিয়া থেকে মিশরের উত্তর কাফর ইল-শেখ শহরে কার্টুনে করে কোবরা নিয়ে যেতে রাজি হয়েছিলেন। তবে মিনিবাসে থাকা যাত্রীরা গাড়িতে কোবরা নিয়ে যাওয়া হচ্ছিল-এই তথ্য জানতেন কীনা, সেটা জানা যায়নি।

ড্রাইভারসহ গাড়িটির সব যাত্রী কোবরাটির কামড়ে মারা যান। খবরে বলা হয়, গাড়ির পেছনে থাকা কার্টুন থেকে বের হয়ে কোবরাটি যাত্রী সিটের নিচ দিয়ে পরপর পাঁচজনকে দংশন করে।

কোবরার কামড়ে চার যাত্রীসহ বাসটির ড্রাইভার যখন মৃত্যুর কোলে ঢলে পড়েন-গাড়িটি তখন একটি কংক্রিটের ব্যারিকেডে ধাক্কা দেয়। এ সময় কোবরাটি পালিয়ে যাবার চেষ্টা করে। কিন্তু প্রত্যক্ষদর্শীরা কোবরাটি দেখতে পান এবং মেরে ফেলেন।

তদন্তের সময় ওই ভিক্টিম পরিবারের একজন মন্তব্য করেন, এটা আসলে মৃত্যু নয়। এটা হত্যাকাণ্ড। ওই চালকের কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে। তিনি অবগত ছিলেন এই গাড়িতে বহন করা হচ্ছিল কতটা বিষধর সাপ।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন