‘গত ঈদের রেশ এখনো কাটেনি’

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

অসংখ্য অনুষ্ঠানের উপস্থাপনা করে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন নুসরাত ফারিয়া। বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েও কম পরিচিতি পাননি তিনি। তবে এসব কিছু ছাপিয়ে তিনি এখন রূপালি পর্দার চিত্রনায়িকা।

 

এ অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘আশিকী’ মুক্তি পেয়েছে গত বছর ঈদুল আজহায়। এরপর গত ঈদুল ফিতরে তার অভিনীত ‘বাদশা’ সিনেমাটি মুক্তি পায়। স্বভাবতই ভক্তদের প্রত্যাশা ছিল এবারের ঈদেও তার নতুন ছবি মুক্তি পাবে। কিন্তু বাস্তবে তা হয়নি।

 

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘গত ঈদের রেশ এখনো কাটেনি। কারণ রোজার ঈদে মুক্তি পাওয়া ‘বাদশা’ সিনেমাটি দর্শক খুব ভালোভাবে নিয়েছে। এখনো দর্শকদের কাছ থেকে সাড়া পাচ্ছি। দর্শকদের ভালো কিছু উপহার দেয়ার জন্য তাড়নাটা আরো বেড়ে গেছে। এখন ‘প্রেমী ও প্রেমী’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছি।’

 

ঈদুল আজহা কোথায় কাটালেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ঈদ সব সময় ঢাকায় করি। এবারো ঢাকাতেই আছি। গত ঈদের আনন্দটা দর্শকদের সঙ্গে শেয়ার করেছি পর্দার মাধ্যমে। এবারের ঈদের আনন্দটা শুধু পরিবারের লোকজনদের সঙ্গে ভাগাভাগি করতে চাচ্ছি।’

 

Nusrat_Faria1

 

ফারিয়া এখন যৌথ প্রযোজনার  ‘প্রেমীও  প্রেমী’ শিরোনামের সিনেমার কাজ করছেন। জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমায় ফারিয়ার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ।  এটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। সিনেমাটির শুটিং প্রায় শেষের পথে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

চলচ্চিত্র ছাড়াও ফারিয়া এ পর্যন্ত ২০টির মতো বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। ২০১০ সালে বিটিভির `জাতীয় টেলিভিশন বিতর্ক` প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন ফারিয়া। ওই বছর শ্রেষ্ঠ বক্তা হিসেবে পুরস্কার অর্জন করেন তিনি। এরপর ২০১২ সালে এনটিভির `থার্টি ফার্স্ট ধামাকা কক্সবাজার` অনুষ্ঠানটি ফারিয়ার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে ধরা দেয়। পরের বছর জানুয়ারিতে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের `সুনিধি লাইভ কনসার্ট` শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন তিনি। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

সূত্র: রাইজিংবিডি