রবিবার , ২৯ এপ্রিল ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘খালেদা জিয়ার বাঁ হাত শক্ত হয়ে যাচ্ছে’

Paris
এপ্রিল ২৯, ২০১৮ ১০:০৮ পূর্বাহ্ণ

সিল্কসিটিনি্উজ ডেস্ক:  কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া খুবই অসুস্থ বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, মেডিকেল বোর্ডের সাজেস্ট করা ওষুধগুলো এখন আর কাজ করছে না।

মির্জা ফখরুল ইসলামের নেতৃত্বে দলটির তিন নেতা শনিবার বিকেল পৌনে চারটার দিকে রাজধানীর নাজিমুদ্দিন রোডের পুরোনো কারাগারে প্রবেশ করেন। অন্য দুই নেতা হলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম। বিকেল পাঁচটার দিকে তাঁরা কারাগার থেকে বেরিয়ে আসেন।

ফখরুল ইসলাম বলেন, খালেদা জিয়ার শরীর অত্যন্ত খারাপ। তাকে দেখার পর তারা অত্যন্ত উদ্বিগ্ন হয়ে পড়েছেন। তিনি যে হাসপাতালে (ইউনাইটেড হাসপাতাল) যেতে চেয়েছেন, সেখানে রেখে তাঁর দ্রুত চিকিৎসা দেওয়া প্রয়োজন।

মির্জা ফখরুল বলেন, বেগম জিয়া বলেছেন, তার বাঁ হাত আস্তে আস্তে শক্ত হয়ে যাচ্ছে। বাঁ হাতের ওজনও বেড়ে গেছে। বাঁ পা থেকে শুরু করে শরীরের বাঁ দিকে তার ব্যথা বেড়ে গেছে। এখন সাধারণভাবে হাঁটাচলা করাও তাঁর জন্য মুশকিল হয়ে গেছে।

মির্জা ফখরুল বলেন, ‘তখনো বলেছি, এখনো বলছি, আর বিলম্ব না করে অবিলম্বে তিনি যে হাসপাতালে যেতে চেয়েছেন, সে হাসপাতালে রেখে বিশেষভাবে চিকিৎসার ব্যবস্থা করা প্রয়োজন। এটা সরকারের দায়িত্ব। এর যদি কোনো ব্যত্যয় ঘটে, কোনো রকমের ক্ষতিসাধন হয়, তার দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।’

দেশবাসীর কাছে খালেদা জিয়া দোয়া চেয়েছেন বলেও জানান মির্জা ফখরুল।

 

বাংলা

সর্বশেষ - রাজনীতি