বৃহস্পতিবার , ৮ নভেম্বর ২০১৮ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খালেদা জিয়াকে কারাগারে স্থাপিত আদালতে নেওয়া হচ্ছে

Paris
নভেম্বর ৮, ২০১৮ ১১:২৮ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নাইকো দুর্নীতি মামলার শুনানিতে হাজিরা দিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে নাজিম উদ্দিন রোডে স্থাপিত পুরনো কারাগারের ভেতরে বসানো আদালতে নিয়ে যাওয়া হচ্ছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম। বেলা ১১টা ২৩ মিনিটে তাকে বিএসএমএমইউ থেকে কারাগারের দিকে নিয়ে যাওয়া হয়।

তবে এই আদালতে হাজিরা শেষে খালেদা জিয়াকে আবারও বিএসএমএমইউতে ফিরিয়ে নিয়ে যাওয়া হবে নাকি এই কারাগারে যেখানে তিনি আগে ছিলেন দোতলার সেই কারাকক্ষে ফিরিয়ে নিয়ে যাওয়া হবে তা তিনি নিশ্চিত করতে পারেননি।

তিনি জানিয়েছেন, ‘খালেদা জিয়াকে পুরাতন কারাগারে স্থাপিত আদালতে আনা হতে পারে। আনার পর আদালত শেষে কারাগারেই রাখা হবে নাকি হাসপাতালে নেওয়া হবে তার সিদ্ধান্ত হয়নি।’

বিএসএমএমইউ এর একটি সূত্র জানায়, খালেদা জিয়া এখন শারীরিকভাবে খানিকটা সুস্থ বোধ করায় এরই মধ্যে তাকে ছাড়পত্র দিয়েছে বিএসএমএমইউ।  এ কারণে তাকে আদালতে নিয়ে যাওয়া হচ্ছে।

এদিকে, খালেদা জিয়াকে কারাগারে ফিরিয়ে নিয়ে যাওয়ার কারণে নাজিম উদ্দিন রোড ও এর আশেপাশের এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সর্বশেষ - জাতীয়