খাদ্যমন্ত্রীর বড় ভাই সাপের কামড়ে রামেক হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক:
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের বড় ভাইয়ের নরেশ চন্দ্রের অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, মন্ত্রীর বড় ভাই নরেশ চন্দ্র মজুমদার নওগাঁ জেলার নিয়ামতপুর থানার শিবপুর গ্রামের বাসিন্দা। তিনি সাপের কামড়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এসময় নরেশ চন্দ্র মজুমদারের চিকিৎসার খোঁজ-খবর নেন। এছাড়া সুস্থতা কামনা করেন ডাবলু সরকার।
ডাবলু সরকার জানান, রাতে হাঠ্যাৎ তার ফোনে কল আসে মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি’র ব্যাক্তিগত সহকারী আরিফ ও নওগাঁ জেলার শাহিন মানোয়ার শিফার। তাৎক্ষণিক হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ছুটে যান ডাবলু। এসময় ডাক্তারদের গুরুত্বসহকারে তাঁর চিকিৎসা প্রদান করার আহব্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল হাসনাত, রাজশাহী মহানগর ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক আরেফিন পারভেজ বন্ধন, সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানি, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও (রামেক) হাসপাতালের ইচিব’র সাধারণ সম্পাদক মনম দাস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড (রামেক) হাসপাতালের স্বেচ্ছাসেবী ইউনিটের শুভ ও ফজলে রাব্বি প্রমুখ।