খবর২৪ ঘণ্টার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
শিক্ষানগরী রাজশাহী থেকে প্রকাশিত ” সবার আগে সর্বশেষ” স্লোগানে এগিয়ে যাওয়া অনলাইন নিউজ পোর্টাল খবর ২৪ ঘণ্টার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুর ১২টার দিকে নগরীর একটি রেস্টুরেন্টে প্রতিষ্ঠাবার্ষিকীর কেকে কেটে আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু, এসএ টিভির ব্যুরো প্রধান জিয়াউল গনি সেলিম, ইনটিপেনডেন্ট টিভির রিপোর্টার মাইনুল ইসলাম জনি, খবর ২৪ ঘণ্টার নির্বাহী সম্পাদক নাজমুল ইসলাম জিম, খবর ২৪ ঘণ্টার প্রধান প্রতিবেদক ওমর ফারুক, এসএ টিভির ক্যামেরাপার্সন আবু সাইদ, ২৪ ঘণ্টার ফটো সাংবাদিক মিলন শেখ, নাটোর প্রতিনিধি রাসেদুল ইসলাম রাসেদ, বাগমারা প্রতিনিধি আলতাফ হোসেন, মোহনপুর প্রতিনিধি মুত্তাকিন আলম সোহেল, দুর্গাপুর প্রতিনিধি আমিনুল ইসলাম, গোদাগাড়ী প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, ভোলাহাট প্রতিনিধি গোলাম কবির, অফিস সহকারী রয়েল খান প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু বলেন, সবার ভালবাসা ও সহযোগিতায় খবর ২৪ ঘণ্টা এগিয়ে যাচ্ছে। সেই সাথে সত্য ও বস্তুনিষ্ঠ খবর করার জন্য প্রতিনিধিদের আহবান জানান তিনি। সাথে থাকার জন্য শুভাকাঙ্খিদের ধন্যবাদ জানান তিনি।

স/অ