কড়াইয়ে চেপে বিয়ে করতে গেলেন বর-কনে

 

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পুরো গ্রাম তলিয়ে গেছে পানির নিচে। কোথাও শুকনো মাটি নেই। নেহায়েত বাধ্য না হলে কেউ ঘরের বাইরে বের হন না এমন পরিস্থিতিতে।

এই অবস্থায় বিয়ের দিন পিছিয়ে যাওয়া স্বাভাবিক। কিন্তু এই বর বা কনে কেউই বিয়ে পেছাতে রাজি হননি। বরং পরিস্থিতি যাই হোক তারা নির্ধারিত দিনে এবং নির্ধারিত সময়েই করবেন বলে ঠিক করেন। কিন্তু বিয়ের সাজে তো আর পানিতে নামা সম্ভব নয়। তাই তারা বিয়ের আসরে যাওয়ার জন্য তারা বের করলেন এক অভিনব উপায়। কথায় আছে ইচ্ছে থাকলে উপায় হয়।  তাই রান্নার অ্যালুমিনিয়ামের কড়াইকে নৌকায় রূপান্তরিত করে বিয়ের মণ্ডপে গেলেন বর-কনে।

গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, ভারতের কেরালায় আলাপ্পুজা জেলায় সোমবার এই ঘটনা ঘটেছে। বর-কনে দুইজনই একই গ্রামের বাসিন্দা। কিন্তু হঠাৎ প্রবল বর্ষণে গ্রাম তলিয়ে যাওয়ায় কোনো নৌকা বা ভেলার খোঁজ পাচ্ছিলেন না কেউ। পরে তাদের এক আত্মীয়ের বড়ো রান্নার কড়াইয়ে চেপে প্রায় পাঁচশ’ মিটার পথ পাড়ি দিয়ে বিয়ের মণ্ডপে এসে পৌঁছান তারা।

রাহুল ও ঐশ্বর্য নামের ওই দম্পতির এই কড়াইয়ে ভেসে বিয়ে করতে যাওয়ার ছবি অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে সময় নেয়নি। শত প্রতিকূলতার মাঝেও গাঁটছড়া বাঁধায় নবদম্পতিকে শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।