ক্ষেতলাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শারফুল তালুকদারের ইন্তেকাল

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা পরিষদ ও মামুদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শারফুল ইসলাম তালুকদার (তোতা) বুধবার দিবাগত রাত ১২টায় হৃদরোগে আক্রান্ত হলে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নেওয়ার পর ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহে……….রাজেউন)।

বৃহস্পতিবার বেলা ২টা ৩০ মিনিটে মামুদপুর হাইস্কুল মাঠে তার প্রথম নামাজে জানাযা ও বিকাল ৩ টায় নিজ গ্রাম মিনিগাড়ীতে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী,তিন পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার এ মৃত্যূতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন,সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা,জেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক এসএম সোলায়মান আলী,সাবেক সংসদ সদস্য আবু ইউসুফ মোঃ খলিলুর রহমান, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান রওনকুল ইসলাম টিপু চৌধূরী, জয়পুরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়াম্যান কামরুজ্জামান কমল, আক্কেলপুর পৌর মেয়র অবসর চৌধূরী,মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম, বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, তুলশিগংগা ইউপি চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ মজিদ মোল্লা, ক্ষেতলাল ডায়াবেটিক সমিতির সাঃ সম্পাদক আলমগীর চৌধূরী, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম আকন্দ,কোষাধ্যক্ষ মিজানুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃ বৃন্দ।
স/শ