বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ক্ষমতায় থাকতে নাসিমকে রাস্তায় পিটিয়ে রক্তাক্ত করেছিল বিএনপি: হানিফ

Paris
জুন ১৩, ২০২৪ ১১:১১ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সন্তান সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমসহ আওয়ামী লীগের সিনিয়র নেতাদের রাস্তায় পিটিয়ে রক্তাক্ত করেছে। ১৩-১৪ সালে হরতাল-অবরোধের নামে মানুষ পুরিয়ে মেরেছে।

এসব অপকর্মের জন্য বিএনপি-জামায়াত নেতাদের আজীবন চোখের পানি ফেলতে হবে।
বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আজ বিএনপি-জামায়াত গণতন্ত্র, মানবাধিকার ও মানবতার ছবক দেয়, প্রতিদিনই সভা-সমাবেশ করে দেশে মানবাধিকার, মানবতা ও গণতন্ত্র নেই বলে মায়া কান্না করে। অথচ তারা ভুলে যায় ২০০১ থেকে ২০০৬ সাল গণতন্ত্র, মানবাধিকার ও মানবতার কী হাল করেছিল, ২০১৩-১৪ সালে স্বাধীনতা বিরোধীদের বিচার বন্ধ করতে তথাকথিত আন্দোলনের নামে কী ধরনের অন্যায় করেছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে কাজিপুর উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, নাসিমপুত্র তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

সর্বশেষ - রাজনীতি