রবিবার , ৪ অক্টোবর ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কোহলি ছন্দে ফিরতেই শীর্ষস্থানে আরসিবি

Paris
অক্টোবর ৪, ২০২০ ৯:২৪ পূর্বাহ্ণ

অবশেষে ছন্দে ফিরলেন বিরাট কোহলি। চলতি আসরের আইপিএলে চতুর্থ ম্যাচে এসে করলেন অর্ধশতরান। দলও জিতল সহজেই। আরসিবি ৮ উইকেটে হারাল রাজস্থান রয়্যালসকে। ৫ বল বাকি থাকতে জয় পেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর।

গতকাল শনিবার (৩ অক্টোবর) রাজস্থান টস জিতে ব্যাটিং নিয়েছিল। কিন্তু শুরুতেই স্মিথ, বাটলার ও সাঞ্জু স্যামসনকে হারিয়ে চাপে পড়ে যায় তারা। উদানার বলে বোল্ড হন স্মিথ। বাটলার ফেরেন নভদীপ সাইনির বলে। আর সাঞ্জুকে ফেরান চাহাল। তবে স্যামসনের ক্যাচ ধরার পর বল মাটিতে ছুঁয়েছিল কিনা তা নিয়ে বিতর্ক থাকছে।

এরপর দলকে টেনে তুললেন লোমরুর। ৩৯ বলে ৪৭ রানের ইনিংস খেললেন। রাহুল তেওয়াটিয়া ও জোফ্রা আর্চার শেষের দিকে ঝড়ো ইনিংস খেলে দলের রান ১৫০ পার করেন। নির্ধারিত ২০ ওভারে রাজস্থান থেমে যায় ১৫৪/‌৬ রানে। আরসিবির সফল বোলার যজুবেন্দ্র চাহাল। তিনি পেলেন ৩ উইকেট। উদানা পেলেন ২টি।

 

জবাবে ব্যাট করতে নেমে ফিঞ্চ দ্রুত ফিরলেও দেবদত্ত পাডিক্কাল ফের করলেন অর্ধশতরান। ৪৫ বলে ৬৩ রান করে ফিরে যান তিনি। চলতি আইপিএলের সেরা আবিষ্কার এখন পর্যন্ত পাডিক্কালই। তার ইনিংসে ছিল ৬টি চার ও ১টি ছয়। সঙ্গে ছিলেন অধিনায়ক বিরাট কোহলি। তিনি খেললেন ৫৩ বলে অপরাজিত ৭২ রানের ইনিংস। দু’‌জনে দ্বিতীয় উইকেটে ৯৯ রান যোগ করেন। বিরাট মেরেছেন ৭টি চার ও ২টি ছয়। আর কোহলি ছন্দে ফিরতেই ৪ ম্যাচে ৩ জয়সহ ৬ পয়েন্ট নিয়ে আরসিবি চলে এল পয়েন্ট তালিকার শীর্ষে।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা