কোর্ট মহাবিদ্যালয়ের সম্মান শেষ বর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মঙ্গলবার

সংবাদ বিজ্ঞপ্তি:
রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান এবং বাংলা বিভাগের সম্মান শেষ বর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হবে। এ উপলক্ষে আগামী মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ১১ টায় রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের দ্বিতীয় ভবনের ৩০২ নম্বর কক্ষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এ ছাড়াও অনুষ্ঠানে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের বাংলা বিভাগের সম্মান শেষ বর্ষের বিদায়ী শিক্ষার্থীদের স্মরণে বাংলা বিভাগ কর্তৃক প্রকাশিত ‘স্মৃতির আতর’ নামক স্মরকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হবে।
শনিবার বিকেলে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এসব তথ্য জানানো হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জাতীয় শিক্ষক নেতা ও রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ শিক্ষাবিদ শফিকুর রহমান বাদশা। বর্তমান অধ্যক্ষ এ.কে.এম. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,  সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ পারভেজ আলম।
সঞ্চালক হিসেবে দ্বায়িত্ব পালন করবে, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের বাংলা বিভাগের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ শামীউল আলীম শাওন, চতুর্থ বিভাগের শিক্ষার্থী আসিরন্নাহার খোন্দকার এবং প্রথম বর্ষের শিক্ষার্থী ফারজানা তাসনিম রিফাত।
স/শ