কোন বাধাই এবার ধানের শীষের বিজয় রুখতে পারবে না: মিলন

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী এ্যাড. শফিকুল হক মিলন বলেছেন, বাধা আসুক বিএনপি নির্বাচন ছেড়ে যাবে না। নির্বাচনী মাঠে থেকে বিজয়ী হয়ে ফিরবো। কোন বাধাই এবার ধানের শীষের বিজয় রুখতে পারবেনা। দেশব্যাপি এবং তাঁর নির্বাচনী এলাকায় ধানের শীষের যে জোয়ার বইতে শুরু করেছে এই জোয়ারে নৌকা ভেসে যাবে বলে তিনি মন্তব্য করেন।

বুধবার রাজশাহীর পবা উপজেলার ধুরইল ইউপিতে গণসংযোগ ও প্রচারণাকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সরকার দলীয় প্রার্থী নিজের অবস্থান বুঝতে পেরে তাঁর দলীয় ক্যাডারদের দিয়ে ধানের শীষের পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলছে। এছাড়াও ধানের শীষের সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে। আওয়ামী লীগ এখন নির্বাচন থেকে পালানোর জন্য যেকোন উসিলা খুঁজেছে বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন, নওহাটা পৌর মেয়র আলহাজ¦ শেখ মকবুল হোসেন, মোহনপুর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক কাজিম উদ্দিন, দর্শনপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নির্বাচনী কমিটির আহবায়ক রমজান আলী, বিএনপি’র সাবেক সভাপতি শাহাদত সরকার হাবীব, আইনাল হক, ইব্রাহিম খান, সাবেক সাদারণ সম্পাদক বারকাতুল্লাহ মাস্টার, কামরুজ্জামান হেনা, বিএনপি নেতা প্রভাষক শফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, ন্রাী কাউন্সিলর সামসুন্নাহার, দর্শনপাড়া ইউপি যুবনেতা মোরশেদ আলী, রফিকুল ইসলাম, মমতাজুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আজাবর রহমান শামীম, ছাত্র নেতা লুৎফর রহমান ও জিয়াউর রহমানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও অত্র ইউনিয়নের ধানের শীষের শত শত সমর্থক এবং সাধারণ ভোটারগণ।

স/শ