মঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কোন ‘বদনামে’ বিয়ে হচ্ছে না, জানালেন কঙ্গনা

Paris
সেপ্টেম্বর ৩, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

কঙ্গনা রানাউত বলিউডে ১৮ বছর কাটিয়ে ফেলেছেন। অভিনয়ের পাশাপাশি রাজনীতির জগতেও পা রেখেছেন। কিন্তু তার ব্যক্তিগত জীবনের খবরাখবর সম্পর্কে কিছুটা অন্ধকারে তার অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সব প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী। খবর আনন্দবাজার অনলাইনের।

একাধিক বার বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। পুলিশের তরফ থেকে সমনও পেয়েছেন তিনি। ঝামেলায় জড়িয়েছেন ব্যক্তিগত জীবনেও। এক বার নাকি কঙ্গনার বিয়ে ঠিক হয়ে যায়। কিন্তু অভিনেত্রীকে পুলিশি ঝামেলায় জড়াতে দেখে হবু শ্বশুর-শাশুড়ি নাকি ভয় পেয়ে তার বাড়ি থেকে পালিয়ে যান।

তিনি বলেন, আইন-আদালত সংক্রান্ত নানা বিষয় ঘটতে থাকে। কারও সঙ্গে সম্পর্ক তৈরি হতে শুরু হয়, ঠিক তখনই বাড়িতে পুলিশ এসে হাজির হয়। কখনো আমাকেও তুলে নিয়ে যায়। পুলিশের সমনও আসতেই থাকে। এক বার আমার বাড়িতে হবু শ্বশুর-শাশুড়ি এসেছিলেন। সেই দিনই একটা সমন এল। এই দেখে তারা পালিয়ে গেলেন।

অভিনেত্রী সম্পর্ক ও বিয়ে নিয়ে আরও বলেন, বিয়ে নিয়ে আমার ইতিবাচক ভাবনা আছে। আমার মনে হয়, প্রত্যেকের একজন সঙ্গী প্রয়োজন হয়। সন্তান হওয়াও জরুরি। কিন্তু মানুষ আমার এমন বদনাম করেছে যে আমার বিয়েটাই হতে দিচ্ছে না।

বেশ কিছু দিন আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’র প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন কঙ্গনা। কিন্তু সেই ছবিরও পিছু ছাড়ছে না বিতর্ক। ইতিহাস বিকৃত করার অভিযোগে তার ছবিকে ছাড়পত্র দিচ্ছে না সেন্সর বোর্ড।

৬ সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল এ ছবির। কিন্তু সেন্সর বোর্ডের কোপে ছবি শেষ পর্যন্ত কবে মুক্তি পাবে এখনো জানা যায়নি।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন