বৃহস্পতিবার , ২৪ জানুয়ারি ২০১৯ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কোকো’র মৃত্যুবার্ষিকীতে মহানগর বিএনপি’র দোয়া মাহফিল

Paris
জানুয়ারি ২৪, ২০১৯ ৯:৪৩ অপরাহ্ণ

নিজস্ব ‍প্রতিবেদক:
সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাতে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে মহানগর বিএনপি’র আয়োজনে দোয়ামাহফিল অনুষ্টিত হয়।

মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

অন্যদের মধ্যে মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর ছাত্র দলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মেদ, রাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহী, মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল হক বনি, মহানগর আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি আকতারুল হাসান, জেলা সভাপতি গাউসুজ্জামান মঈন ও মহানগর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক পাখিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে নেতৃবৃন্দ আরাফাত রহমান কোকো’র জীবনী নিয়ে আলোচনা করেন। তাঁরা বলেন, তত্বাবধায়ক সরকারের আমলে পুলিশী নির্যাতন তিনি গুরুত্বর অসুস্থ হন। পরে তিনি দেশের বাহিরে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন।

বক্তব্য শেষে উপস্থিত নেতাকর্মী কোকোসহ মৃত্যুবরণকারী সকল মুসলিমের আত্মার মাগফিরাত এবং বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর